জামায়াত ইসলামির ঢাকা মহানগর উত্তরের আমির মুহাম্মদ সেলিম উদ্দিন/ ছবি : সংগৃহীত

রাজধানীর ভাটারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকায় আয়োজিত এক ইফতার মাহফিল থেকে জামায়াতে ইসলামির কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগর উত্তরের আমির মুহাম্মদ সেলিম উদ্দিনসহ ১৪ জনকে আটক করা হয়েছে।

শুক্রবার(৭ এপ্রিল) সন্ধ্যায় বসুন্ধরা আবাসিক এলাকার ডি ব্লকের ২ নং সড়কের, ২৯ নং বাড়িতে বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে ইফতার মাহফিলের আয়োজন করেছিল ঢাকা মহানগর উত্তর জামায়াত ইসলামি। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ডিবি পুলিশ পরিচয়ে সেখান থেকে ১৪ জনকে নিয়ে যাওয়া হয়।

ঢাকা মহানগর উত্তর জামাত ইসলামের প্রচার সম্পাদক মু. আতাউর রহমান সরকার জানান, জামায়াতে ইসলামির কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমির মুহাম্মদ সেলিম উদ্দিনসহ ১৪ জনকে আজ সন্ধ্যা সাড়ে ৬টায় তুলে নিয়ে গেছে আইনশৃঙ্খলা বাহিনী। তাদের কোথায় নিয়ে যাওয়া হয়েছে এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে গুলশান উপ পুলিশ কমিশনার (ডিসি) আ. আহাদ ঢাকা পোস্টকে বলেন, গুলশান পুলিশের পক্ষ থেকে কাউকে আটক করা হয়নি।

তবে গুলশান গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিসি) রিফাত রহমান শামীম ঢাকা পোস্টকে বলেন, কতজনকে আটক করা হয়েছে জানি না। খোঁজ নিয়ে পরবর্তীতে জানানো হবে।

গোয়েন্দা গুলশান বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পদমর্যাদার এক কর্মকর্তা জানান, বসুন্ধরা আবাসিক এলাকা থেকে জামায়াত ইসলামির বেশ কয়েকজন নেতাকর্মীকে আটক করা হয়েছে। তাদের নাম পরিচয় ও পদবি নিশ্চিত হয়ে পরবর্তীতে জানানো হবে।  

জেইউ/এসকেডি