কুড়িল রেললাইন (ফাইল ছবি)

রাজধানীর বিমানবন্দর এলাকায় কুড়িল ফ্লাইওভারের নিচে রেললাইন দিয়ে হাঁটার সময় ট্রেনের ধাক্কায় আব্দুস সাত্তার মিয়া নামে ৬০ বছরের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার(৯ মে) সকাল পৌনে ৮টার দিকে এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই বৃদ্ধের মৃত্যু হয়। পরে খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে দুপুরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ(ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিহতের বড় ভাই মো.ওহী উদ্দিন মিয়া জানান, গত শনিবার বিকেলে সে গরু কেনার কথা বলে ১৬ হাজার টাকা নিয়ে বাসা থেকে বের হয়। এরপর আজ ফোনের মাধ্যমে সংবাদ পেয়ে তার মরদেহ ঢাকা মেডিক্যালের মর্গে এসে শনাক্ত করি।

আরও পড়ুন- নেই রেলগেট, ঝুঁকি নিয়ে পথচারীদের লাইন পারাপার

তিনি আরও বলেন, আমাদের বাড়ি সুনামগঞ্জের শাল্লা থানার সুলতানপুর গ্রামে। সাত্তার এক মেয়ে ও এক ছেলের জনক ছিলেন।

ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর পুলিশ ফাঁড়ির এএসআই সানু মং মারমা জানান, আজ মঙ্গলবার সকালের দিকে কুড়িল ফ্লাইওভার সংলগ্ন রেললাইন দিয়ে অসতর্কভাবে হাঁটছিলেন ওই ব্যক্তি। তখন ঢাকার কমলাপুর থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জ এক্সপ্রেসের ধাক্কায় এই ঘটনাটি ঘটে। সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে তার মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠাই।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে নিহতের পরিচয় শনাক্ত করতে না পারলেও পরে প্রযুক্তির সহায়তায় আমরা তার পরিচয় নিশ্চিত হয় এবং তার পরিবারের সঙ্গে যোগাযোগ করি। পরে তারা এসে মরদেহ শনাক্ত করে।

এসএএ/এমজে