রাজধানীর মোহাম্মদপুরের জাফরাবাদ এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় মো. সাব্বির আহমেদ (১২) নামে এক শিশু নিহত হয়েছে।

বৃহস্পতিবার(১১মে) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ(ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত নয়টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ভাই মোকসেদুল ইসলাম জানান, আমার ছোটভাই গ্রামে হেফজখানায় পড়তো। তাকে আবার মাদ্রাসায় ভর্তি করার জন্য গ্রাম থেকে ঢাকায় নিয়ে আসি। মোহাম্মদপুর জাফরাবাদ রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি পিকআপের ধাক্কায় আমার ভাই গুরুতর হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক আমার ভাইকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, বর্তমানে মোহাম্মদপুর পুলপার বটতলা এলাকায় থাকি। আমাদের বাড়ি ময়মনসিংহ জেলার দোবাউড়া থানার জিগাতলা গ্রামে। আমার বাবার নাম সাইদুল ইসলাম।

বিষয়টি নিশ্চিত করে মোহাম্মদপুর থানার রায়েরবাজার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) জাফর ঢাকা পোস্টকে বলেন, সন্ধ্যার পর মোহাম্মদপুরে জাফরাবাদ এলাকায় একটি পিকআপের ধাক্কায় এক শিশু আহত হয়। পরে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহটি ঢাকা মেডিক্যালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

তিনি আরও বলেন, ঘটনার পর পিকআপটি পালিয়ে যায়। আমরা চালক ও পিকআপটিকে আটকের চেষ্টা করছি। ঢাকা মেডিকেলে একটি টিমও পাঠিয়েছি।

এসএএ/এমজে