ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) আওতাধীন আমিন বাজার ল্যান্ডফিল সম্প্রসারণ ও আধুনিকীকরণ শীর্ষক প্রকল্প বাস্তবায়নকালে ছয় কর্মকর্তাকে নিজ দায়িত্বের পাশাপাশি অতিরিক্ত দায়িত্ব প্রদান করেছে ডিএনসিসি।

শুক্রবার (২৬ মে) ঢাকা উত্তর সিটি কর্পোরেশন সূত্রে এ তথ্য জানা গেছে। এর আগে এ দায়িত্ব বণ্টন করে একটি অফিস আদেশ জারি করেন ডিএনসিসির সচিব মোহাম্মদ মামুন-উল-হাসান।

তিনি জানান, কর্তৃপক্ষের অনুমোদনক্রমে আমিন বাজার ল্যান্ডফিল সম্প্রসারণ ও আধুনিকীকরণ শীর্ষক প্রকল্প বাস্তবায়নকালে ডিএনসিসির ছয় কর্মকর্তাকে নিজ দায়িত্বের পাশাপাশি অতিরিক্ত দায়িত্ব প্রদান করা হয়েছে।

জানা গেছে, নিজ দায়িত্বের পাশাপাশি অতিরিক্ত দায়িত্ব পাওয়া কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে খন্দকার এনামুল কবীরকে আমিন বাজার ল্যান্ডফিল সম্প্রসারণ ও আধুনিকীকরণ শীর্ষক প্রকল্প সহকারী প্রকৌশলী (পুর) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। একইভাবে ফরিদুল ইসলামকে উপ-সহকারী প্রকৌশলী (পুর) বর্জ্য ব্যবস্থাপনা বিভাগে, বিদ্যুৎ হোসেনকে উপ-সহকারী প্রকৌশলী (যান্ত্রিক), রিয়াজ উদ্দিনকে উপ-সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ), রুবেল হোসেনকে উপ-সহকারী প্রকৌশলী (পুর) এবং আব্দুল ওয়াদুদ চৌধুরীকে নির্বাহী প্রকৌশলীর (ডিসপোজাল) দপ্তরের অফিস ব্যবস্থাপনার দায়িত্ব দেওয়া হয়েছে।

এএসএস/এসএসএইচ/