রাজধানীর মোহাম্মদপুর থানার রায়েরবাজার কমিউনিটি সেন্টারের সামনে এলোপাতাড়ি কুপিয়ে দুই যুবককে জখম করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। আহতরা হলেন- মেহেদী (২২) ও হৃদয় (২২)।

আহত হৃদয় বলেন, আমি ও মেহেদী রায়েরবাজার কমিউনিটি সেন্টারের সামনে দাঁড়িয়ে ছিলাম। এসময় পাঁচ/ছয়জন দুর্বৃত্ত এসে তুচ্ছ বিষয় নিয়ে মেহেদীর সঙ্গে কথা কাটাকাটি করতে থাকে। এরপর তারা ধারালো অস্ত্র দিয়ে আমাদের দুইজনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে আমাদের উদ্ধার করে ঢামেকে নিয়ে আসা হয়। এখানে আমাদের চিকিৎসা চলছে।

তিনি বলেন, মেহেদীর সঙ্গে হয়ত তাদের কোনো পূর্ব শত্রুতা থাকতে পারে। তাদের নাম এ মুহূর্তে বলতে পারছি না। তারা রায়েরবাজার বুদ্ধিজীবী কবরস্থান ঢাল এলাকায় থাকে।

এ বিষয়ে জানতে চাইলে মোহাম্মদপুর থানার রায়েরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. জাফর বলেন, আমরা ঘটনার বিষয়টি জানতে পেরেছি। খবর পেয়ে ঘটনাস্থলে এসে কে বা কারা এ ঘটনাটি ঘটিয়েছে সে বিষয়ে তদন্ত শুরু করেছি। ঢামেকে আহত দুইজনের চিকিৎসা চলছে।

এসএএ/এফকে