ট্রান্সফরমার প্রতিস্থাপন কাজের জন্য আগামীকাল (রোববার) সকাল ৭টা থেকে বিকেল ৫টা পর্যন্ত রাজধানীর বেশ কয়েকটি এলাকায় লোডশেডিং থাকবে বলে জানিয়েছে পাওয়ার গ্রিড কোম্পানি লিমিটেড (পিজিসিবি)।

শনিবার (২৮ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় পিজিসিবি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রামপুরা সুপার গ্রিড উপকেন্দ্রে পিজিসিবির গ্রিড ট্রান্সফরমারের ক্যাপাসিটি বৃদ্ধির লক্ষ্যে ট্রান্সফরমার প্রতিস্থাপনজনিত কাজের জন্য রাজধানীর কিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ আংশিক কমে যাবে। 

এর ফলে ডিপিডিসির আওতাধীন বনশ্রী, মাদারটেক, মগবাজার, তেজগাঁও, মালিবাগ, মহানগর প্রজেক্ট, বাগিচারটেক, ঝিলপাড়, জাহাজ বিল্ডিং, ও তৎসংলগ্ন এলাকা,মালিবাগ বাজার, কুনিপাড়া, বড় মগবাজার, দিলু এলাকা রোড, মধুবাগ, নয়াটোলা, পেয়ারাবাগ, ডাক্তার গলি, বসুন্ধরা শপিং কমপ্লেক্স ও তৎসংলগ্ন এলাকা, সিপাহীবাগ, পূর্ব মাদারটেক, নন্দীপাড়া, দক্ষিণ গোড়ান, বৌদ্ধমন্দির, মায়াকানন ও মুগদা, ওয়াপদা গলি এলাকায় লোডশেডিং হতে পারে।

এছাড়া, মান্ডা ঝিলপাড়, মানিকনগর, কাজির বাড়ি, আদর্শপাড়া, কদমতলা, দক্ষিণ বনশ্রীর আংশিক, গ্রিন মডেল ব্লক-এ ও তৎসংলগ্ন এলাকা, নিউমার্কেট, কাকরাইল, কারওয়ান বাজার, গ্রিন রোড, আজিমপুর, বিএসএমএমইউ, পরীবাগ ও তৎসংলগ্ন এলাকা, ঢাকা বিশ্ববিদ্যালয়, সুপ্রিম কোর্ট, ঢাকা মেডিকেল ও তৎসংলগ্ন এলাকায় লোডশেডিং হতে পারে।

গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখিত। যেকোনো সমস্যার জন্য গ্রাহকদের ১৬১১৬ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

ওএফএ/কেএ