স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দেশের প্রকৌশলী সমাজের অবদান অনস্বীকার্য। প্রকৌশলীরা নিরলসভাবে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে সর্বদাই জাগ্রত প্রকৌশলী সমাজ।

রোববার (১০ মার্চ) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আইইবির প্রেসিডেন্ট আবদুস সবুরকে এক সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে আইইবি নেতারা এ কথা বলেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আইইবির ভাইস-প্রেসিডেন্ট মো. নূরুজ্জামান ও শুভেচ্ছা বক্তব্য রাখেন আইইবির সাধারণ সম্পাদক এস. এম. মনজুরুল হক মঞ্জু। 

বক্তব্যে মো. আবদুস সবুর বলেন, আইইবির পক্ষ থেকে এই সংবর্ধনা আমার জন্য অত্যন্ত গৌরবের। আমি আইইবি'র সব সদস্যকে ধন্যবাদ জানাই। একজন প্রকৌশলী হিসেবে আমি দেশের উন্নয়নে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ।

এস. এম. মনজুরুল হক মঞ্জু বলেন, মো. আবদুস সবুর একজন দক্ষ ও কর্মঠ নেতা। আমরা তার সাফল্য কামনা করি। সারাদেশের প্রকৌশলীদের স্বপ্ন বাস্তবায়নে কাজ করবে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আইইবির সাবেক প্রেসিডেন্ট প্রকৌশলী নুরুল হুদা, প্রকৌশলী শামীম জেড বসুনীয়া, প্রকৌশলী কবির আহমেদ ভুঁইয়া, আইইবির ভাইস প্রেসিডেন্টও সাবেক সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. শাহাদাৎ হোসেন শীবলু পিইঞ্জ, প্রকৌশলী খন্দকার মঞ্জুর মোর্শেদ, সহকারী সাধারণ সম্পাদক প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন প্রমুখ। 

ওএফএ/জেডএস