ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম বলেছেন, আগামী ২২ এপ্রিল সকল কাউন্সিলরদের নিয়ে ৫৪টি ওয়ার্ডে এক সঙ্গে শুরু হবে এডিস মশা নিধনের জনসচেতনতামূলক ক্যাম্পেইন। আমাদের এ ক্যাম্পেইনে আপনারা অংশগ্রহণ করবেন।

মঙ্গলবার (৯ এপ্রিল) গুলশান-২ ডিএনসিসি নগর ভবন হল রুমে ঈদ উপলক্ষ্যে ডিএনসিসি এলাকার বিভিন্ন সোসাইটি প্রতিনিধিদের সঙ্গে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় অগ্নি নিরাপত্তায়, পরিচ্ছন্নতা রক্ষায় ও ডেঙ্গু মোকাবিলায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এলাকার বিভিন্ন সোসাইটিগুলোকে সহযোগিতার আহ্বান জানান মেয়র মো. আতিকুল ইসলাম।

আতিকুল ইসলাম বলেন, এই শহরটা আমার না আমাদের। এই দেশটা আমার না আমাদের। আমি যদি আমাদের চিন্তা করি তাহলে ঠিক আছে। কিন্তু যদি আমার চিন্তা করি তাহলে বসিলার খাল দখল করে ১০তলা বাড়ি তুলে ফেলব। অনুরোধ করছি নিজের চিন্তা না করে সবার চিন্তা করবেন, শহরের চিন্তা করবেন।

ডিএনসিসির সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিকের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডিএনসিসির প্রধান প্রকৌশলী ব্রিগে. জেনা. মো. মঈন উদ্দিন, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগে. জেনা. ইমরুল কায়েস চৌধুরী, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ক্যাপ্টেন মোহাম্মদ ফিদা হাসান প্রমুখ।

এএসএস/এসকেডি