রাজধানীর কামরাঙ্গীরচর পুলিশ ফাঁড়ি গলির নুরবাগে মাদকাসক্ত মামার ছুরিকাঘাতে মো. তানিন হোসেন (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের বড় ভাই তামিম হোসেন (২৪) গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন।

রোববার (২১ এপ্রিল) বিকেল সাড়ে চারটার দিকে এই ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় দ্রুত তাদের উদ্ধার করে বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তানিনকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা জামিল হোসেন জানান, আমার দুই ছেলেই ইলেকট্রিক মিস্ত্রীর কাজ করে। আজ বিকেলের দিকে তারা দুই ভাই নানা বাড়িতে বেড়াতে যায়। এ সময় তাদের নানির কাছে মাদকাসক্ত মামা মো. রাকিব টাকা চায়। এ নিয়ে মামা ও দুই ভাগ্নের সঙ্গে হাতাহাতির একপর্যায়ে মাদকাসক্ত মামা ধারালো ছুরি দিয়ে দুই ভাগ্নেকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে তাদের উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক জানান আমার ছোট ছেলে তানিন আর বেঁচে নেই। একই ঘটনায় আহত আমার বড় ছেলে তামিম ঢাকা মেডিকেলের জরুরি বিভাগের ৪ নং ওয়ার্ডে চিকিৎসাধীন।

আমাদের বাড়ি মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার কাজীর পাশা গ্রামে বলেও জানান জামিল হোসেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, কামরাঙ্গীরচর থেকে রক্তাক্ত অবস্থায় ২ যুবককে হাসপাতালে আনা হলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক তানিন নামের যুবককে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় গুরুতর আহত আরো একজনের জরুরি বিভাগে চিকিৎসা চলছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

এসএএ/জেডএস