রাজধানীর খিলগাঁওয়ের সিপাহীবাগের একটি বাসায় ফ্যান মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কাজিম উদ্দিন (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কাজিম উদ্দিন কিশোরগঞ্জের কুলিয়ারচর থানার নন্দনপুর গ্রামের আয়াত আলীর ছেলে। বর্তমানে খিলগাঁওয়ের সিপাহীবাগ চৌধুরী বাড়ির মোড়ে একটি টিনশেডের বাসায় ভাড়া থাকতেন।

কাজিম উদ্দিনকে হাসপাতালে নিয়ে আসা প্রতিবেশী লিটন জানান, কাজিম সিপাহীবাগ চৌধুরী বাড়ি মোড় টিনশেডের ভাড়া বাসায় থাকতো। গরমের তীব্রতায় হঠাৎ তার ব্যবহৃত ফ্যানটি অকেজো হয়ে গেলে নিজেই মেরামত করার চেষ্টা করছিলেন তিনি। এ সময় অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি অচেতন হয়ে পড়লে প্রথমে তাকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে আনা হলে দায়িত্বরত চিকিৎসক জানান কাজিম উদ্দিন আর বেঁচে নেই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

এসএএ/এমএ