বাংলাদেশ এবং জিম্বাবুয়ে ক্রিকেট দলের চট্টগ্রাম সফর উপলক্ষ্যে নিরাপত্তা সমন্বয় সভা করেছে মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। 

আজ (বৃহস্পতিবার) নগরের দামপাড়া সিএমপি কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সরকারি-বেসরকারি বিভিন্ন সংস্থার সমন্বয়ে জাতীয় দলের খেলোয়াড়দের সার্বিক নিরাপত্তা পরিকল্পনা প্রণয়ন করা হয়।

সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আ স ম মাহতাব উদ্দিন জানান, ৩ মে থেকে ৭ মে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের মধ্যে ৩টি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। এ উপলক্ষ্যে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল আজ (বৃহস্পতিবার) রাতে এবং জিম্বাবুয়ে জাতীয় ক্রিকেট দল রোববার (২৮ এপ্রিল) শাহ্ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে। সফরকালীন খেলোয়াড়দের যাবতীয় নিরাপত্তা নিশ্চিতে পরিকল্পনা নেওয়া হয়েছে। 

সভায় সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস)  আবদুল মান্নান মিয়া, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মাসুদ আহাম্মদ, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আব্দুল ওয়ারীশ এবং বিসিবি, জেলা প্রশাসন, ওয়াসা, চট্টগ্রাম সিটি করপোরেশন, সিডিএ, এপিবিএন, ফায়ার সার্ভিস, র‍্যাব, এনএসআই, ডিজিএফআই, বিআরটিএ, সিএমসিএইচ, বিপিডিবি, রেডিসন ব্লু হোটেলের সিকিউরিটি অফিসারসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি সংস্থার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। 

এমআর/এনএফ