রাজধানীর গুলশান-২ এলাকার মন্টানা লাউঞ্জ নামে একটি সিসা বারে অভিযান চালিয়েছে সংশ্লিষ্ট থানা পুলিশ। অভিযানে ১১ জনকে আটক করা হয়েছে। এ সময় সিসা ও সিসা সেবন করার বিভিন্ন জিনিসপত্রও জব্দ করে পুলিশ।

মঙ্গলবার (১৮ মে) রাতে গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসান ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন। পুলিশ প্রাথমিকভাবে আটকদের নাম পরিচয় গোপন রেখেছে।

ওসি আবুল হাসান বলেন, সংবাদের ভিত্তিতে জানতে পারি গুলশান-১ ও ২ এর মাঝখানে আরএম সেন্টার ভবনে মন্টানা লাউঞ্জ নামে একটি সিসা বার তাদের কার্যক্রম চালিয়ে আসছে। সংবাদের ভিত্তিতে সন্ধ্যায় বারটিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ঘটনাস্থল থেকে আমরা ১১ জনকে আটক করি। এছাড়া অভিযানে সিসা ও সিসা সেবন করার বিভিন্ন জিনিসপত্রও জব্দ করা হয়েছে।

তিনি বলেন, কে এই সিসা বারটির মালিক, তা এখনো জানা যায়নি। এ বিষয়ে আমরা আটকদের জিজ্ঞাসাবাদ করছি। আশা করি বারের সঙ্গে কারা জড়িত তা দ্রুত জানা যাবে। এ ঘটনায় থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

অন্যদিকে গুলশান থানা সূত্রে জানা গেছে, আইনশৃঙ্খলা রক্ষাকারী চোখ ফাঁকি দিয়ে সিসা বারটি কীভাবে তাদের কার্যক্রম চালিয়ে আসছিল তা ক্ষতিয়ে দেখা হচ্ছে। এছাড়া গুলশানের মতো একটি অভিজাত এলাকায় সিসা বারটি পরিচালনা করার ক্ষেত্রে কে বা কারা জড়িত তাও পুলিশ গুরুত্ব সহকারে দেখছে।

জানা গেছে, সিসা বারটি পরিচালনা পিছনে কোনো এক চিত্র নায়িকা ও তার ছেলে জড়িত রয়েছেন। তবে পুলিশ এ বিষয়ে এখনো নিশ্চিত হতে পারেনি।

এমএসি/এমএইচএস