রাজধানীর কালাচাঁদপুর এলাকায় স্ত্রীর সঙ্গে কলহের জেরে স্টিফেন সেতু গোমস (৩৫) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

শনিবার (২২ মে) দিবাগত রাত সোয়া ১২টার দিকে গলায় ফাঁস দেন তিনি। পরে তাকে উদ্ধার করে গুলশানে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর ভোর সাড়ে ৪টায় পুলিশ এসে সুরতহাল প্রতিবেদন তৈরি করে সকাল সাড়ে ৬টায় লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) মর্গে পাঠায়।

স্টিফেন সেতুর স্ত্রী প্রিয়াঙ্কা হার্নি অবশ্য দাবি করেন তাদের মধ্যে কলহ ছিল না। তিনি ঢাকা পোস্টকে বলেন, আমাদের মধ্যে কোনো ধরনের কলহ ছিল না। আমরা দুজনেই চাকরি করতাম। এখন আমি করি না। করোনার কারণে আমাদের সংসার ভালো চলছিল না। তার অফিস থেকে বেতনও ঠিক মতো দেয় না। এসব নিয়ে সে একটু হতাশায় ছিল। এজন্য সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আমাদের বিয়ে হয়েছে ৬ বছর, কোনো সন্তান নেই। 

গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল আলম জানান,গভীর রাতে আমরা খবর পেয়ে গুলশানের একটি বেসরকারি হাসপাতালে যাই। পরে তার সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ আজ সকাল সাড়ে ৬টায় ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়। প্রাথমিকভাবে পরিবার ও স্বজনদের সাথে কথা বলে জানা যায়, স্ত্রীর সাথে কলহের জেরে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

এসএএ/এনএফ