প্রাইভেটকারের ধাক্কায় অজ্ঞাতনামা বৃদ্ধা নিহত

রাজধানীতে হাইকোর্টের প্রধান ফটকের সামনে প্রাইভেটকারের ধাক্কায় অজ্ঞাতনামা এক বৃদ্ধা নিহত হয়েছেন। তার বয়স আনুমানিক ৫০ বছর। প্রাথমিকভাবে তিনি ভবঘুরে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় প্রাইভেটকারের চালক সিদ্দিকুর রহমানকে আটক এবং গাড়িটি জব্দ করেছে পুলিশ।

রোববার (৩০ মে) বিকেল তিনটার দিকে হাইকোর্টের সামনে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় চালক ওই নারীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনেন। বিকেল ৫টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বৃদ্ধাকে উদ্ধার করে ঢামেকে আনেন উবারচালক সিদ্দিকুর রহমান। তিনি ঢাকা পোস্টকে জানান, হাইকোর্টের প্রধান গেটের সামনে রাস্তা পারাপারের সময় ওই নারী হঠাৎ লাফ দিয়ে এসে পড়েন। আমি আমার প্রাইভেটকার দ্রুত ব্রেক করি। তিনি আমার গাড়িতে ধাক্কা খান। এতে গুরুতর আহত হন। আমার গাড়ির যাত্রী হাফসা খানসহ আমি ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫টায় মারা যান।

শাহবাগ থানার উপপরিদর্শক (এস আই) জহিরুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে আসি। এ ঘটনায় উবারচালককে আটক ও প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। মরদেহটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ওই নারীর নাম-ঠিকানা এখনও জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে। তবে দেখে মনে হচ্ছে তিনি ভবঘুরে। 

ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, হাইকোর্টের সামনে প্রাইভেটকারের ধাক্কা খাওয়া ওই বৃদ্ধা ঢামেকের জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এসএএ/এইচকে/জেএস