মো. আবুল কালাম আজাদ

রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের নিচ থেকে অচেতন অবস্থায় মো. আবুল কালাম আজাদ (৪০) নামে এক ব্যক্তিকে উদ্ধার করেছে পুলিশ। পকেটে থাকা আইডি কার্ড দেখে জানা গেছে, তিনি পুলিশেরই সহকারী উপ-পরিদর্শক (এএসআই)।

শুক্রবার (৪ জুন) বিকেল ৩টার দিকে অচেতন অবস্থায় তাকে প্রথমে পুলিশ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে বিকাল ৪টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

তার সহকর্মী পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হামিদ ঢাকা পোস্টকে বলেন, আমরা একই ব্যারাকে থাকি। সুপ্রিম কোর্টে ডিউটি করি।

তিনি বলেন, খিলগাঁও পুলিশ ফাঁড়ি থেকে আমাদের ফোন করে জানানো হয় আবুল কালাম নামে এক এএসআইকে পুলিশ হাসপাতালে পাঠানো হয়েছে। তাকে অজ্ঞান পার্টি কিছু খাইয়ে রাস্তায় ফেলে গেছে। পরে আমি পুলিশ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি।

তিনি বলেন, এএসআই আবুল কালাম এখন ভালো আছেন। তবে স্পষ্টভাবে কথা বলতে পারছেন না। বিষয়টি সম্পর্কে আমাদের ঊর্ধ্বতনরা অবগত আছেন।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, আমাদের পুলিশের এক এএসআই অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। তাকে অচেতন অবস্থায় খিলগাঁও ফ্লাইওভারের নিচে পাওয়া যায়। পরে তাকে ঢাকা মেডিকেলে হাসপাতালে নিয়ে আসা হয়। তিনি ভালো আছেন। তবে কথা স্পষ্ট করে বলতে পারছেন না। 

এসএএ/আরএইচ