রাজধানীর বাংলামোটর এলাকায় এক আইনজীবীর গলা থেকে স্বর্ণের চেইন টান দিয়ে নিয়ে গলঃধকরণ করেছে ছিনতাইকারী! হাসপাতালে নিয়ে এক্স-রে করলে ছিনতাইকারীর পেটে চেইনের অস্তিত্ব পাওয়া যায়। বুধবার (৯ জুন) বিকেল তিনটার দিকে রাজধানীর বাংলা মোটরে এ ঘটনা ঘটে।

শাহবাগ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সনজয় বড়াল রাজু বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুপুরে আমি বাংলামোটর এলাকায় ডিউটি করছিলাম। তখন ভুক্তভোগী প্রাইভেট কারে যাওয়ার সময় জানালা দিয়ে গলায় স্বর্ণের চেইন টান দিয়ে ছিনতাইকারী বাসে উঠে যায়। তখন তিনি চিৎকার দিলে এক পথচারীর সহায়তায় ছিনতাইকারীকে আটক করি। কিন্তু তার কাছে চেইন পাওয়া যায়নি। পরে জিজ্ঞাসাবাদে সে জানায় খেয়ে ফেলেছে। এরপর তাকে স্যারদের অবগত করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। এখানে এক্স-রে করার পর তার পেটে চেইনটি দেখতে পাওয়া যায়। ডাক্তার ওষুধ লিখে দিয়েছে, সেটা খেলে টয়লেটের সঙ্গে বের হয়ে যাবে।

শাহবাগ থানার পরিদর্শক (অপারেশনস) শেখ মো. কামরুজ্জামান ঢাকা পোস্টকে বলেন, ভুক্তভোগী নারী কোর্ট থেকে বের হয়ে বাসায় ফিরছিলেন। যানজটে গাড়ির জানালার ফাঁক দিয়ে তার চেইন টান দিয়ে নিয়ে যায় ছিনতাইকারী। পরে ডিউটিতে থাকা পুলিশ তাকে আটক করে। প্রথমে সে স্বীকার না করলেও পরে খেয়ে ফেলার কথ জানিয়েছে। আমরা ঘটনাটি জানার সঙ্গে সঙ্গে তাকে ঢাকা মেডিকেলে পাঠাই। এক্স-রে করে তার পেটে চেইন দেখা যায়। ভুক্তভোগী ওই নারী থানায় এসেছেন, এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এসএএ/এসএম/জেএস