মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে চট্টগ্রামে হোম হাসপাতাল ফ্রি হেলথ ক্যাম্প চালু করছে।

শুক্রবার (১১ জুন) স্বেচ্ছাসেবী সংগঠন যাত্রী ছাউনি পরিচালিত নগরীর টাইগার পাস এলাকায় অবস্থিত স্বপ্নের স্কুলের শিশু ও তাদের অভিভাবকদের ফ্রি চিকিৎসা সেবা প্রদান করে হাসপাতাল কর্তৃপক্ষ। এ সময় বিনামূল্যে শিশু ও অভিভাবকদের কৃমিনাশক ওষুধসহ অন্যান্য প্রয়োজনীয় ওষুধ বিতরণ করা হয়।

হোম হাসপাতালের উদ্যোক্তা ও নির্বাহী এবং বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির সদস্য জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন, অসহায় দুস্থ গরিব মানুষের কাছে স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে বর্তমান সরকার যেমন কাজ করছে তেমনি ব্যক্তিগত ও সামাজিক উদ্যোগে জনগণের কাছে স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়ার কাজ করছে হোম হাসপাতাল। আমরা প্রতিমাসে নগরীর বিভিন্ন ওয়ার্ডে ফ্রি স্বাস্থ্য সেবা প্রোগ্রাম করছি।

ফ্রি হেলথ ক্যাম্প অনুষ্ঠানে প্রত্যক্ষ সহযোগিতা করে যাত্রী ছাউনি, রোটারি ক্লাব অব চিটাগং প্রাইম, চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ও এলবিয়ন গ্রুপ।

এ সময় যাত্রীছাউনির প্রতিষ্ঠাতা ফরহাদুল ইসলাম জিসান, সভাপতি ফরহাদুল ইসলাম হাসিব, রোটারি ক্লাব অব চিটাগাং প্রিংয়ের সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, জায়েদ বিন কাশেম, আবু আরিফ, মুজাহিদুল ইসলাম রানা, শিমুল বড়ুয়া, রোহিত বড়ুয়া, আব্দুল্লাহ আল মামুন, হাসান মুরাদ, মোহাম্মদ বেলাল, মোহাম্মদ আরাফাত প্রমুখ উপস্থিত ছিলেন।

এসকেডি