চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার চমুরহাট বাজারের উত্তর পার্শ্বে নিচিন্তাপুর নামক জায়গা থেকে এজহার মিয়া (৬৫) নামে এক বৃদ্ধের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৫ জুন) বিকেলে তার গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে বলে ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম। 

তিনি বলেন, প্রায় ১০ মাস আগে চমুরপাড়া এলাকা থেকে নিহতের বড় ছেলেরও গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছিল। মৃত এজাহার মিয়া ফটিকছড়ি উপজেলার কাঞ্চননগর ইউনিয়নের দিঘীরপাড় গ্রামের মৃত চুন্নু মিয়ার ছেলে।

ওসি জানিয়েছেন, বৃহস্পতিবার (২৪ জুন) সকালে এজাহার মিয়া ঘর থেকে বের হন। রাতে ঘরে না ফেরায় অনেক খোঁজাখুঁজি করেও এজহার মিয়ার সন্ধান পাননি স্বজনরা। পরে শুক্রবার বিকেলে ‌চামুরহাট বাজারের উত্তর পার্শ্বে নিচিন্তাপুর নামক জায়গার বাঁশঝাড়ের নিচে গলাকাটা অবস্থায় তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

তিনি আরও বলেন, কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। পিতা ও পুত্রকে কারা হত্যা করেছে তার রহস্য বের করা হবে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কেএম/ওএফ