আজ বিকেল ৩টার দিকে রূপগঞ্জ থেকে ঢামেকে আনা হয় ৪৯টি মরদেহ/ ছবি : ঢাকা পোস্ট

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সজীব গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান হাসেম ফুড অ্যান্ড বেভারেজের ফুডস ফ্যাক্টরিতে (সেজান জুসের কারখানা) লাগা আগুনে নিহত ৪৯ জনের মরদেহের ময়নাতদন্ত রাতেই শুরু হবে।

শুক্রবার (৯ জুলাই) ৮টা ৫০মিনিটে ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) ফরেনসিক বিভাগের দুই চিকিৎসক ডা. প্রদীপ বিশ্বাস ও ডা. দীপিকা রায় মর্গে প্রবেশ করেন।

৮টা ৫০মিনিটে মর্গে প্রবেশ করেন ময়নাতদন্তকারী দুই চিকিৎসক

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার সালেহ উদ্দিন আহমেদ ঢাকা পোস্টকে বলেন, শুক্রবার রাতেই মরদেহগুলোর ময়নাতদন্ত সম্পন্ন হওয়ার কথা রয়েছে। আপনারা দেখেছেন, এরই মধ্যে দুইজন ময়নাতদন্তকারী চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজের মর্গে প্রবেশ করেছেন। কিছুক্ষণের মধ্যেই তারা ময়নাতদন্ত শুরু করবেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার (৮ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে রূপগঞ্জের ভুলতার কর্ণগোপ এলাকায় সজীব গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান হাসেম ফুড অ্যান্ড বেভারেজের ফুডস ফ্যাক্টরির (সেজান জুসের কারখানা) নিচতলা থেকে আগুনের সূত্রপাত হয়। এ সময় প্রাণ বাঁচাতে ভবনটি থেকে লাফিয়ে পড়ে স্বপ্না রানী (৪৫) ও মিনা আক্তার (৩৩) নামে দুই শ্রমিক ঘটনাস্থলেই মারা যান। শুক্রবার (৯ জুলাই) দুপুরে কারখানার ভেতর থেকে আরও ৪৯ জনের মরদেহ উদ্ধার করা হয়। 

এসএএ/এসকেডি