চট্টগ্রামের পটিয়া উপজেলার ছনহরা ইউনিয়নের ধাউরডেঙ্গা এলাকা থেকে মেহেদী হাসান (১৫) নামে কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত মেহেদীর বুকে ছুরিকাঘাতের চিহ্ন আছে। তাকে খুন করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

শনিবার (১০ জুলাই) সকালে মেহেদীর লাশ উদ্ধার করা হয়েছে। ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম। 

নিহত মেহেদী হাসান ভোলা জেলার আলী আকবরের ছেলে। পটিয়া পৌরসভার ৪নং ওয়ার্ড শেয়ানপাড়া এলাকার  থাকত। সে একজন সিএনজি চালিত অটোরিকশা চালক বলে জানিয়েছে পুলিশ ।

পুলিশ কর্মকর্তা রেজাউল বলেন, স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে ধাউরডেঙ্গা এলাকায় গিয়ে মেহেদী হাসান নামে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে শুক্রবার (৯ জুলাই) দিরাগত রাতের কোনো এক সময় তাকে খুন করা হয়েছে। তার বুকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। রাতে দুুুুর্বৃত্তরা হয়তো তাকে খুন করে পালিয়ে গেছে। মেহেদী রাতে সিএনজি চালাতে গিয়েছিলেন কি-না সে বিষয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে। 

ওসি আরও বলেন, কেন তাকে হত্যা করা হয়েছে, কারা হত্যা করেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। খুনের রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করেছে। নিহতের লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

কেএম/ওএফ