পরীমণিকে র‍্যাব সদর দফতরে নেওয়া হচ্ছে

আলোচিত চিত্রনায়িকা পরীমণিকে আটক করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) সদর দফতরে নেওয়া হয়েছে। বুধবার (৪ আগস্ট) রাতে বনানীর বাসা থেকে তাকে সদর দফতরে নিয়ে যান র‍্যাব সদস্যরা। 

বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের উপ-পরিচালক মেজর হুসাইন রইসুল আজম মনি। 

প্রায় চার ঘণ্টা অভিযান শেষে রাত ৮টা ১১ মিনিটে তাকে আটক করে বাসা থেকে নিয়ে বের হন র‍্যাব সদস্যরা। পরে একটি সাদা রঙের মাইক্রোবাসে তাকে র‍্যাব সদর দফতরে নেওয়া হয়।  

এর আগে, বিকেল চারটায় বনানীর লেক ভিউ ১৯/এ নম্বর রোডের ১২ নম্বর বাড়িতে পরীমণির ফ্ল্যাটে অভিযানে যান র‍্যাবের সদস্যরা। তবে প্রায় ঘণ্টাখানেক সময় তিনি র‍্যাব সদস্যদের গেটে আটকে রেখে ফেসবুক লাইভে যান। লাইভ শেষে তিনি গেট খুলে দেন।

অভিযানে পরীমণির বাসা থেকে নতুন মাদক এলএসডি, মদ ও আইস উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। র‌্যাবের একটি দায়িত্বশীল সূত্র ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছে।

অভিযানে অংশ নেওয়া এক র‌্যাব কর্মকর্তা ঢাকা পোস্টকে জানান, অভিযানে প্রথম দিকে পরীমণি র‍্যাবকে সহযোগিতা করেননি। তার ঘর তল্লাশি করে ফ্ল্যাটের কেবিনেট থেকে বিদেশি মদ, লাইসার্জিক অ্যাসিড ডাইইথ্যালামাইড (এলএসডি) এবং আইস উদ্ধার করা হয়েছে।
 
পরে তার ড্রয়িং রুমের কাভার, শো-কেস, ডাইনিং রুম, বেডরুমের সাইড টেবিল এবং টয়লেট থেকে বিপুল সংখ্যক মদের বোতল উদ্ধার করা হয়। 

অভিযানে অংশ নেওয়া একজন জানান, পরীমণির বাসায় এমন কোনো জায়গা নেই যেখানে মদ নেই। তার কাছে দেশি-বিদেশি নামিদামি ব্র্যান্ডের মদ ছিল, যা বাংলাদেশে খুব কমই আমদানি হয়।

জেইউ/আরএইচ