ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় ২ শিশু নিহত ও একজন আহত হয়েছেন।

রোববার (১০ অক্টোবর) সকালে সীতাকুণ্ড বাস স্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুই জন হলো, মেহেদি হাসান জনি (১৩) ও সিয়াম (১০)। এরমধ্যে মেহেদি হাসান জনি পিকআপ ভ্যানে ছিল। আর সিয়াম হলেন পথচারী। নিহত জনি জোরারগঞ্জ থানা এলাকার মোহাম্মদ আলগীরের ছেলে ও মোহাম্মদ সিয়াম আহত মিন্টু মিয়ার ছেলে। 

ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল হোসেন। 

এ বিষয়ে কুমিরা হাইওয়ে পুলিশের এটিএসআই মাহমুদুল ঢাকা পোস্টকে বলেন, সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লেইনে একটি লরি (লং ভেহিক্যাল) পেছন দিক থেকে মাছবাহী পিকআপকে ধাক্কা দেয়। এতে লরি ও পিকআপটি উল্টে রাস্তার পাশে পড়ে যায়। এতে পিকআপে থাকা মেহেদি হাসান জনি ঘটনাস্থলে মারা যান। আর লরির নিচে চাপা পথচারী সিয়াম ঘটনাস্থলে মারা যান। পরে পুলিশ গিয়ে স্থানীয়দের সহায়তায় লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় আহত মিরাজের বাবা মিন্টুকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। 
 
তিনি আরও বলেন, লং ভেহিক্যাল ও পিকআপটি জব্দ করা হয়েছে। তবে চালক ও সহকারী পালিয়ে গেছে। মরদেহ উদ্ধার করে কুমিরা হাইওয়ে থানায় নিয়ে আসা হয়েছে।
 
স্থানীয়রা জানান, এই ঘটনায় মিরাজের বাবা মিন্টু মিয়া গুরুতর আহত হয়েছেন। মিরাজ ও তার বাবা মিন্টু মিয়া সকালে নাস্তা করতে বের হয়ে রাস্তা পার হওয়ার অপেক্ষা করছিলেন।

কেএম/এসএম