চট্টগ্রামের সীতাকুণ্ড থানার সোনাইছড়ি এলাকা থেকে ৩০০ বোতল ফেনসিডিলসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে। 

শুক্রবার (২৯ অক্টোবর) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে ফেনসিডিলগুলো জব্দ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার। আটক মো. নুরুল কাদের (২৭) সীতাকুণ্ড থানার ইমাম নগর এলাকার মো. জলিলের ছেলে।

র‌্যাব কর্মকর্তা নুরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি একটি প্রাইভেটকার করে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে আসছে। এ তথ্যের ভিত্তিতে আমরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাইছড়ি এলাকায় একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করি। এরই একপর্যায়ে প্রাইভেট চালক নুরুল কাদেরকে আটক করা হয়। পরে প্রাইভেটকারের পেছন থাকা একটি ট্রাভেল ব্যাগ থেকে ৩০০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে।
 
তিনি বলেন, আটক নুরুল কাদের দীর্ঘ দিন ধরে ফেন্সিডিল সংগ্রহ করে চট্টগ্রামসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক কারবারি ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করত। জব্দকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য ৩ লাখ টাকা।

কেএম/ওএফ