প্রতীকী ছবি

রাজধানীর গুলিস্তানে দোয়েল পরিবহনে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (ডিপিডিসি) কর্মচারী মো. দাইয়ান (৫০)।

রোববার (৫ ডিসেম্বর) বিকেল পৌনে ৫টায় তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়।

খপ্পরে পড়া দাইয়ানের মামা কবির হোসেন ঢাকা পোস্টকে বলেন, আমার ভাগিনা লালবাগে ডিপিডিসি অফিসে চাকরি করে। সকালে গ্রামের বাড়ি মুন্সিগঞ্জের গজারিয়ার মেঘনা এলাকা থেকে দোয়েল পরিবহনে উঠে। পরে বাসেই অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সে। গুলিস্তান এসে বাসের হেলপার তার মোবাইল থেকে আমাকে ফোন দিয়ে বিষয়টি জানায়।  পরে আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি।

তিনি আরও বলেন, চিকিৎসক তাকে মিটফোর্ড হাসপাতালে রেফার্ড করেছেন। তবে দাইয়ানের কাছে কত ছিল টাকা সেটা জানতে পারিনি। তার জ্ঞান ফিরলেই বিষয়টি জানা যাবে।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, গুলিস্তান থেকে অজ্ঞান পার্টির খপ্পরে পড়া এক ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। পরে চিকিৎসক তাকে মিটফোর্ড হাসপাতালে রেফার্ড করেছেন।
 
এসএএ/এসকেডি