দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান কেএসআরএমের উদ্যোগে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া শীতবস্ত্র বিতরণ করেছেন। 

সোমবার (২৭ ডিসেম্বর) শীত প্রবণ এলাকা মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় এসব কম্বল বিতরণ করা হয়। চা বাগানের নিম্ন আয়ের ও দরিদ্র পাঁচ শতাধিক নারী শ্রমিকদের হাতে তুলে দেওয়া হয় কম্বল।

বিপ্লব বড়ুয়া এ সময় বলেন, বর্তমান সরকার সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে। সঠিক ও কার্যকর পদক্ষেপের কারণ মানুষের জীবনমানের অভাবনীয় পরিবর্তন হয়েছে। দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। আগের মতো বিদ্যুৎ মাঝে মাঝে আসে না। নিরবচ্ছিন্ন বিদ্যুৎ পাচ্ছে প্রত্যন্ত অঞ্চলের মানুষ। সারা দেশে ব্যাপক অবকাঠামোগত উন্নয়ন হচ্ছে। উন্নয়নের উৎসব চলছে দেশের প্রতিটি আনাচে কানাচে। 

তিনি বলেন, শিল্প উদ্যোক্তারা ব্যবসাবান্ধব পরিবেশ পেয়ে নতুন নতুন কারখানা স্থাপনে উৎসাহী হচ্ছেন। শিক্ষিত ও দক্ষ বেকারের কর্মসংস্থান হচ্ছে। বিদেশি বিনিয়োগ বেড়েছে অতীতের যেকোনো সময়ের চেয়ে কয়েকগুণ। এক কথায় বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। আর এসব সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইস্পাত কঠিন নেতৃত্ব ও দেশ পরিচালনায় অভাবনীয় দক্ষতা এবং বিচক্ষণতার কারণে। বিশ্বের কাছে বাংলাদেশের ভাবমূর্তি সমুজ্জ্বল হয়েছে। 

পাশাপাশি প্রধানমন্ত্রীর পক্ষে শীতার্তদের মাঝে কম্বল বিতরণের উদ্যোগের জন্য কেএসআরএমকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, কেএসআরএম যেকোনো সংকটময় পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশে থাকে। সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে নিরবচ্ছিন্ন কাজ করে। যা মানবতার অনন্য উদাহরণ। তাদের এমন কর্মকাণ্ড নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে।

কম্বল বিতরণ অনুষ্ঠানে স্থানীয় প্রশাসনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

ওএফ