খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার অসুস্থ থাকায় স্ব-শরীরে একটি অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি। তবে সে অনুষ্ঠানে তিনি ভার্চুয়ালি যুক্ত হয়ে নিজের অসুস্থতার কথা জানিয়ে সবার কাছে দোয়া চেয়েছেন।

তিনি বলেন, গতকাল বিকেল থেকে আমার মাথা ব্যাথা ও শরীর খারাপ। আমি কোভিড টেস্ট করিয়েছিলাম কয়েকদিন আগে। হঠাৎ করে জ্বর আসায় আমি সব প্রোগ্রাম বাতিল করেছি। গলা ব্যাথা, স্বর্দি, কাশির নিয়ে আমি সবার সামনে যাওয়া যুক্তি সঙ্গত মনে করিনি। যদি করোনা পজেটিভ হয় এবং তা নিয়ে সবার সঙ্গে আসি তবে আমার ধারানা, করোনা ছড়িয়ে যাবে। সেটা আমি চাই না। আমার জন্য দোয়া করবেন, যাতে দ্রুত সুস্থ হয়ে উঠতে পারি।

বুধবার (১২ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে দৈনিক বাংলার ডাক পত্রিকার এক যুগ পূর্তি অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

সাধন চন্দ্র মজুমদার বলেন, এ পত্রিকাটি এক যুগ পার করছে। আমি আশা করি, পত্রিকাটি আরও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করবে। সত্য কথাগুলো তুলে ধরবে। পত্রিকাটি হলুদ সাংবাদিকতা বাদ দিয়ে যেকোন অপপ্রচার করা থেকে বিরত থাকবে। এজন্য সেদিকে সবাইকে নজর রাখতে হবে। 

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তত্ত্বাবধায়নে দেশ আজ সারাবিশ্বে উন্নয়নের রোল মডেলে। এদেশকে আমাদের আরও এগিয়ে নিতে হবে। অর্জিত স্বাধীনতাকে আমাদের সবাইকে সততার সঙ্গে রক্ষা করতে হবে। 

নতুন প্রজন্মের সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, নতুন প্রজন্মের যারা সাংবাদিকতা করছেন, তারা সবাই মিলে যদি এ দেশটাকে গড়তে চাই তাহলে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় সবাইকে সমৃদ্ধশালী হতে হবে।

এমএইচএন/এসএম