চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানার আনন্দ বাজার এলাকা থেকে সিএনজি অটোরিকশা ছিনতাই চক্রের ২ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ বলছে, রোগী সেজে সিএনজি অটোরিকশা ছিনতাই করে নিয়ে যেতো চক্রটি।

বুধবার (৯ ফেব্রুয়ারি) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার দুইজন হলেন, শাহাব উদ্দীন (২৪) ও মো. আলাউদ্দিন (২৯)।  

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান ঢাকা পোস্টকে বলেন, আসামিরা গভীর রাতে চট্টগ্রাম নগরীর বিভিন্ন মোড়ে অবস্থান নেয়। এরপর একটি সিএনজি অটোরিকশাকে টার্গেট করে। টার্গেটকরা সিএনজি তাদের সামনে আসার আগেই হঠাৎ অসুস্থতার অভিনয় করে একজন মাটিতে পড়ে যান। তখন অপর আসামি টার্গেটকরা সিএনজিকে দাঁড় করিয়ে অসুস্থ ব্যক্তিকে হাসপাতালের নিয়ে যাওয়ার কথা বলে দ্রুত সিএনজিতে উঠান। এরপর সিএনজি হাসপাতালে যাওয়ার সময় নির্জন জায়গায় পৌঁছার পর সিএনজি চালককে মারধর করে সিএনজি থেকে নামিয়ে দিয়ে নিজেরা সিএনজি নিয়ে পালিয়ে যান।   

তিনি বলেন, আসামিরা একই কায়দায় একটি সিএনজি অটোরিকশা ছিনতাই করে নিজেদের কাছে রাখে। আজকে ভোরে বিক্রয়ের উদ্দেশ্যে সিএনজিটি নিয়ে যাওয়ার সময় পুলিশ তাদের আটক করে। তাদের বিরুদ্ধে বায়েজিদ বোস্তামী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

কেএম/আইএসএইচ