বলিষ্ঠ ও সৎ সাংবাদিকতার মাধ্যমে অতি অল্প সময়ের মধ্যে ঢাকা পোস্ট মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে বলে মনে করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান।

ঢাকা পোস্টের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে দেওয়া এক ভিডিওবার্তায় এ অভিমত ব্যক্ত করেন তিনি। প্রতিমন্ত্রী বলেন, ঢাকা পোস্ট সফলতার সঙ্গে প্রথম বছরের পর দ্বিতীয় বর্ষে পদার্পণ করতে যাচ্ছে জেনে আমি আনন্দিত।

তিনি বলেন, অতি অল্প সময়ের মধ্যে ঢাকা পোস্ট মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে তাদের বলিষ্ঠ ও সৎ সাংবাদিকতার মাধ্যমে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০৪১ বাস্তবায়নের জন্য আমরা তাদের লেখনীতে সমর্থন পেয়েছি। আমরা আশা করছি, আগামী দিনগুলোতে ঢাকা পোস্ট ও বাংলাদেশ সরকার পারস্পরিক সহযোগিতা ও স্বচ্ছ সাংবাদিকতার মধ্য দিয়ে বাংলাদেশকে বঙ্গবন্ধুর সোনার বাংলা হিসেবে গড়তে পারবে।

২০২১ সালের ১৬ ফেব্রুয়ারি আত্মপ্রকাশ করে নিউজ পোর্টাল ঢাকা পোস্ট। দর্শক-পাঠকদের আস্থা ও ভালোবাসা সঙ্গী করে এরই মধ্যে প্রতিষ্ঠানটি এক বছর পার করল। অতি অল্প সময়ে পাঠক হৃদয়ে জায়গা করে নেওয়ার পাশাপাশি ঢাকা পোস্ট নিজ সাফল্যের ঝুলিতে অসংখ্য অর্জন জমা করতে সক্ষম হয়েছে। অ্যালেক্সা ডট কমের পরিসংখ্যান, পাঠকদের সাড়া ও সংবাদের প্রভাব সে ইঙ্গিতই দিচ্ছে।

এসএইচআর/আরএইচ/এমএআর