গত এক বছরে দেশবাসীকে মুক্তিযুদ্ধের আদর্শে অনুপ্রাণিত করার চেষ্টা চালিয়ে গেছে অন্যতম শীর্ষ নিউজ পোর্টাল ঢাকা পোস্ট। এমনই মন্তব্য করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।

ঢাকা পোস্টের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে দেওয়া এক ভিডিওবার্তায় তিনি এ মন্তব্য করেন। প্রতিমন্ত্রী বলেন, ঢাকা পোস্টের এক বছর পূর্তি উপলক্ষে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাই। মুক্তিযুদ্ধের আদর্শ ও চেতনার বিষয়টি মাথায় রেখে প্রতিষ্ঠানটি গত এক বছর ধরে তার লেখনীর মাধ্যমে দেশবাসীকে মুক্তিযুদ্ধের আদর্শে অনুপ্রাণিত করার প্রচেষ্টা চালিয়ে গেছে। সেজন্য ঢাকা পোস্টকে আমি শুভেচ্ছা জানাই।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা উন্নয়নের মহাসড়কে আছি। এ সংক্রান্ত প্রতিবেদনগুলো মানুষের মধ্যে তুলে ধরার জন্য ঢাকা পোস্ট বিগত দিনে যে দায়িত্ব পালন করেছে, আগামী দিনেও একই প্রচেষ্টা অব্যাহত রাখবে বলে আমি বিশ্বাস করি।

প্রতিমন্ত্রী আরও বলেন, সামনের দিনগুলোতে ঢাকা পোস্ট যেন আরও ভালোভাবে একই উদ্দেশ্য সাধনে কাজ চালিয়ে যেতে পারে, সেই প্রত্যাশা করি।

২০২১ সালের ১৬ ফেব্রুয়ারি আত্মপ্রকাশ করে নিউজ পোর্টাল ঢাকা পোস্ট। দর্শক-পাঠকদের আস্থা ও ভালোবাসা সঙ্গী করে এরইমধ্যে প্রতিষ্ঠানটি এক বছর পার করল। অতি অল্প সময়ে পাঠকের হৃদয়ে জায়গা করে নেওয়ার পাশাপাশি ঢাকা পোস্ট নিজের সাফল্যের ঝুলিতে অসংখ্য অর্জন জমা করেছে। অ্যালেক্সা ডট কমের পরিসংখ্যান, পাঠকদের সাড়া ও সংবাদের প্রভাব সে ইঙ্গিতই দিচ্ছে।

এসএইচআর/আরএইচ