কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, এটা আমাদের জন্য অত্যন্ত খুশির খবর যে, ঢাকা পোস্ট দ্বিতীয় বর্ষে পদার্পণ করেছে। নতুন হলেও নিউজ পোর্টালটি এক বছরেই যথেষ্ট সফলতার পরিচয় দিয়েছে।

ঢাকা পোস্টের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে দেওয়া এক ভিডিওবার্তায় তিনি এসব কথা বলেন। মন্ত্রী বলেন, ঢাকা পোস্ট বস্তুনিষ্ঠ খবর প্রচার করছে। অনেক গুরুত্বপূর্ণ, জাতীয়-আন্তর্জাতিক ইস্যু বিশেষ করে দেশের অর্থনীতি, সামাজিক রীতিনীতি ও সংস্কৃতি নিয়ে বেশ গবেষণাধর্মী কাজও করছে।

তিনি বলেন, অনেক সৃজনশীল এবং নতুন নতুন বিষয় নিয়ে বিভিন্ন তথ্য তুলে ধরছে ঢাকা পোস্ট। আমি মনে করি, ঢাকা পোস্ট সামনের দিনে আরও ভালো করবে, আরও ভালো খবর উপস্থাপন করবে।

মন্ত্রী বলেন, আমরা সবসময়ই স্বপ্ন দেখি, বাংলাদেশকে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত একটি রাষ্ট্রে উন্নীত করব। আমার দৃঢ় বিশ্বাস, আমাদের এ অগ্রযাত্রায় ঢাকা পোস্ট অবদান রাখবে। আমি আবারও তাদের সাফল্য কামনা করছি।

ঢাকা পোস্টের সঙ্গে জড়িত পৃষ্ঠপোষক, কর্মকর্তা ও কর্মচারীদেরও আন্তরিকভাবে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। আগামীতে আরও বেশি আন্তরিকতা ও নিষ্ঠার সঙ্গে তারা চেষ্টা চালিয়ে যাবেন এবং ঢাকা পোস্টকে আরও বেশি সমৃদ্ধ করবেন— এমন প্রত্যাশা করছি।

২০২১ সালের ১৬ ফেব্রুয়ারি আত্মপ্রকাশ করে নিউজ পোর্টাল ঢাকা পোস্ট। দর্শক-পাঠকদের আস্থা ও ভালোবাসা সঙ্গী করে এরই মধ্যে প্রতিষ্ঠানটি এক বছর পার করল। অতি অল্প সময়ে পাঠকের হৃদয়ে জায়গা করে নেওয়ার পাশাপাশি ঢাকা পোস্ট নিজের সাফল্যের ঝুলিতে অসংখ্য অর্জন জমা করেছে। অ্যালেক্সা ডট কমের পরিসংখ্যান, পাঠকদের সাড়া ও সংবাদের প্রভাব সে ইঙ্গিতই দিচ্ছে।

এসএইচআর/আরএইচ/এমএআর