ঢাকা পোস্ট অল্প কিছুদিনের মধ্যেই অত্যন্ত জনপ্রিয় হয়েছে বলে মন্তব্য করেছেন সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি শেখ হাসান আরিফ।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) রাতে বিচারপতি শেখ হাসান আরিফ ঢাকা পোস্ট কার্যালয়ে আসেন। প্রতিষ্ঠানটির এক ঝাঁক তরুণ ও উদ্যমী কর্মীদের সঙ্গে তিনি কুশল বিনিময় করেন। কার্যালয় ঘুরে দেখার পর ঢাকা পোস্টের সম্পাদক মহিউদ্দিন সরকার তার হাতে ক্রেস্ট তুলে দেন।

এ সময় বিচারপতি শেখ হাসান আরিফ বলেন, প্রথমেই ঢাকা পোস্ট পরিবারের সবাইকে জন্মদিনের শুভেচ্ছা। ঢাকা পোস্ট আমি গত এক বছর ধরে ফলো করছি। আমি যেহেতু আইনজগতের মানুষ, আইনের রিপোর্টগুলো বেশি ফলো করি। ঢাকা পোস্টে বস্তুনিষ্ঠ রিপোর্টিং হয়। আমার কাছে মনে হয়েছে ঢাকা পোস্ট অল্প কিছুদিনের মধ্যেই অত্যন্ত জনপ্রিয় হয়ে গেছে। আগামী দিনে আরও বেশি জনপ্রিয় হবে। শুভ কামনা সবার জন্য।

২০২১ সালের ১৬ ফেব্রুয়ারি আত্মপ্রকাশ করে নিউজ পোর্টাল ঢাকা পোস্ট। দর্শক-পাঠকদের আস্থা ও ভালোবাসা সঙ্গী করে এরই মধ্যে প্রতিষ্ঠানটি এক বছর পার করেছে। অতি অল্প সময়ে পাঠকের হৃদয়ে জায়গা করে নেওয়ার পাশাপাশি ঢাকা পোস্ট নিজের সাফল্যের ঝুলিতে অসংখ্য অর্জন জমা করেছে।

এমএইচডি/এসএসএইচ