অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল এস এম মুনীর বলেছেন, ঢাকা পোস্ট বাংলাদেশের সংবাদপত্র জগতে একটি আলোকিত নাম। পজিটিভ নিউজ করে ও গণমানুষের কথা তুলে ধরে ঢাকা পোস্ট এক বছরেই মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে। এ ধারা অব্যাহত রাখতে হবে।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) রাতে অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল এস এম মুনীর ঢাকা পোস্ট কার্যালয়ে আসেন। প্রতিষ্ঠানটির এক ঝাঁক তরুণ ও উদ্যমী কর্মীদের সঙ্গে তিনি কুশল বিনিময় করেন। কার্যালয় ঘুরে দেখার পর ঢাকা পোস্টের সম্পাদক মহিউদ্দিন সরকার তার হাতে ক্রেস্ট তুলে দেন। এ সময় তার সঙ্গে ছিলেন সহকারী অ্যাটর্নি জেনারেল মুহাম্মদ শাহীন মীরধা।

অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল এস এম মুনীর বলেন, ঢাকা পোস্ট আমার প্রিয় অনলাইন নিউজ পোর্টাল। ল্যাপটপে সবসময় ঢাকা পোস্ট খুলে রাখি। আইনাঙ্গন ও সুপ্রিম কোর্টের সব খবর সবার আগে ঢাকা পোস্টে প্রকাশ হয়। ঢাকা পোস্টের রিপোর্টাররাও খুব পরিশ্রমী। ঘুরে ঘুরে সংবাদ সংগ্রহের পাশাপাশি অজানা তথ্য বের করে আনেন তারা। আমি ঢাকা পোস্টের বর্ষপূর্তিতে শুভেচ্ছা জানাই।

২০২১ সালের ১৬ ফেব্রুয়ারি আত্মপ্রকাশ করে নিউজ পোর্টাল ঢাকা পোস্ট। দর্শক-পাঠকদের আস্থা ও ভালোবাসা সঙ্গী করে এরই মধ্যে প্রতিষ্ঠানটি এক বছর পার করেছে। অতি অল্প সময়ে পাঠকের হৃদয়ে জায়গা করে নেওয়ার পাশাপাশি ঢাকা পোস্ট নিজের সাফল্যের ঝুলিতে অসংখ্য অর্জন জমা করেছে।

এমএইচডি/এসএসএইচ