নারায়ণগঞ্জের বন্দর থানা এলাকায় স্ত্রীকে ইভটিজিং করায় বাধা দেওয়ায় স্বামী-স্ত্রী দুজনকেই ছুরিকাঘাত করেছে অজ্ঞাত এক যুবক। আহত স্বামীর নাম সিরি দীপক চন্দ্র (৩০) ও স্ত্রীর নাম ঝুমকা রানী (২৫)।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় এ ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে দুপুর ১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

আহত ঝুমকা রানী ঢাকা পোস্টকে বলেন, একটি ছেলে প্রায়ই আমাকে ইভটিজিং করত। বিভিন্ন আকার ইঙ্গিতে খারাপ কথা বলত। পরে আজ সকালে সে আমাকে ইভটিজিং করলে আমার স্বামীকে জানাই। আমার স্বামী এসে তাকে জিজ্ঞাসা করলে সে আমাদের দুই জনকেই এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আমাদের দুজনকে উদ্ধার করে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয় সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে রেফার্ড করে।

তিনি আরও বলেন, আমাদের দুই জনকেই পিঠের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাত করা হয়। ওই যুবকের চেহারা চিনলেও তার নাম জানিনা। তার সঙ্গে আরও একটি ছেলে ছিল। সেও আমাদের মারপিট করে।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, নারায়ণগঞ্জ বন্দর এলাকা থেকে ছুরিকাঘাতে আহত হয়ে দুজন ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে এসেছে। জরুরি বিভাগে তাদের দুই জনের চিকিৎসা চলছে।

এসএএ/আইএসএইচ