নিজের ওপর হামলার ঘটনার প্রসঙ্গ টেনে বিএনপির নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল বলেছেন, এখন আর কারো কাছে বিচার চাইব না, বিচার চেয়ে লাভ নেই। বিচার করবে দেশের জনগণ। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন, বাংলাদেশ যাবে কোন পথে, ফয়সালা হবে রাজপথে। আমরা রাজপথে ফয়সালা করে ঘরে ফিরব।

সোমবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর মহাখালীতে গাউসুল আজম জামে মসজিদ সংলগ্ন ময়দান মাঠে ঢাকা মহানগর উত্তর বিএনপির আয়োজিত প্রতিবাদ সমাবেশে এ কথা বলেন তিনি। রাজধানীসহ সারাদেশে বিএনপির কর্মসূচিতে হামলা ও খালেদা জিয়ার মুক্তি দাবিতে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। 

গত শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে রাজধানীর বনানীতে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের হামলায় আহত হন তাবিথ আউয়াল। দুই দিন হাসপাতালে চিকিৎসা নিয়ে আজ হাতে ও মাথায় ব্যান্ডেজ নিয়ে সমাবেশে অংশ নেন তিনি। 

তাবিথ আউয়াল বলেন, আমরা সবাই প্রস্তুত আছি। যুদ্ধের মাঠে আপনাদের সঙ্গে আছি আমি। এ কথা বলতেই আজকে এখানে এসেছি। হামলা করে আমাদের দমিয়ে রাখা যাবে না।

বিএনপির উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমানের সভাপতিত্বে এবং সদস্য সচিব আমিনুল হকের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, বিএনপি নেতা আবদুস সালাম, শামসুর রহমান শিমুল বিশ্বাস, সরাফত আলী সপু প্রমুখ।

এএইচআর/জেডএস