জিয়াউর রহমান,খালেদা জিয়া ও তারেক রহমানের আলোক প্রতিকৃতি

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান, চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের আলোক প্রতিকৃতি দিয়ে সাজানো হয়েছে দলের নয়াপল্টনের কার্যালয়। কার্যালয়ের সামনে বসানো হয়েছে বড়পর্দার টেলিভিশন, যেখানে জিয়াউর রহমান ও খালেদা জিয়ার শাসনামলের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের সচিত্র প্রামাণ্যচিত্র সারাবছর প্রদর্শন করা হবে। 

নয়াপল্টনের কার্যালয়ে আলোকসজ্জার ব্যবস্থাও করা হয়েছে। কার্যালয়ের সামনে যেসব ব্যানার-ফেস্টুন ছিল, সেগুলো সরিয়ে ফেলা হয়েছে।  রোববার (১ মার্চ) রাত ৮টায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাজ-সজ্জা, বইমেলা ও চিত্র প্রদর্শনী কর্মসূচির উদ্বোধন করেন। অনুষ্ঠান পরিচালনা করেন সাজ-সজ্জা ও মুক্তিযুদ্ধের বইমেলা সংক্রান্ত কমিটির আহ্বায়ক আমান উল্লাহ আমান ও সদস্য সচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স। 

এসময় উপস্থিত ছিলেন, বিএনপির সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির আহ্বায়ক খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, সেলিমা রহমান, আমান উল্লাহ আমান, খায়রুল কবির খোকন, ফজলুল হক মিলন, বিলকিস জাহান শিরিন, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, নাজিম উদ্দিন আলম, আফরোজা আব্বাস, শিরিন সুলতানা, মোস্তাফিজুর রহমান বাবুল, কাজী রওনাকুল ইসলাম টিপু, রফিক শিকদার, আহসান উল্লাহ চৌধুরী, আমিরুল ইসলাম খান আলিম, হাবিবুর রশীদ হাবিব, শায়রুল কবির খান প্রমুখ। এর আগে বিকেলে স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে বছরব্যাপী কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠান হয় গুলশানের হোটেল লেকশোরে।   

এএইচআর/আরএইচ