বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, ১০ ডিসেম্বরের সমাবেশ নিয়ে সরকার ভয়ে আছে। আমরা সমাবেশ করার জন্য একটা জায়গা চেয়েছি। দিলে ভালো, না হয় পুরো ঢাকা শহরে তিন চারদিন ধরে সমাবেশ হবে, কেউ ঠেকাতে পারবে না।

তিনি বলেন, আমাদের দলের কর্মীরা এখন ভয় পায় না। গত কয়েকদিনের সমাবেশে আপনারা সেটা দেখেছেন। যোগাযোগ ব্যবস্থা বন্ধ করে দিয়েও কর্মীদের দমানো যায়নি।

শুক্রবার (১৮ নভেম্বর) প্রেস ক্লাবে বাংলাদেশ ইয়ুথ ফোরাম আয়োজিত ‘খালেদা জিয়ার মুক্তি, তারেক ও জোবায়দা রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার' দাবিতে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামসুজ্জামান দুদু বলেন, খালেদা জিয়া একজন সফল প্রধানমন্ত্রী। তথাকথিত একটা মিথ্যা মামলায় তাকে দোষী করে জেলে রাখা হয়েছে।

তিনি বলেন, তারেক রহমান অত্যন্ত সাধারণ জীবন যাপন করে। অথচ তার বিরুদ্ধে অপ্রাসঙ্গিক সব মিথ্যাচার ছড়ানো হয়েছে। যদি সত্যিকারের নির্বাচন হয়, তাহলে তারেক রহমান বিপুল ভোট পেয়ে জয়লাভ করবেন।

বাংলাদেশ ইয়ুথ ফোরামের উপদেষ্টা এম নাজমুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম, বিএনপি চেয়ারপারসন উপদেষ্টা মোহাম্মদ শাহজাদা মিয়া, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সাবেক যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন প্রমুখ।

ওএফএ/এমএ