আগামী ১১ জানুয়ারি ঢাকাসহ সারাদেশে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত গণঅবস্থান কর্মসূচি পালন করবে বিএনপি। গণঅবস্থান কর্মসূচিতে দলের কেন্দ্রীয় নেতাদের ১০টি সাংগঠনিক বিভাগের দায়িত্ব বণ্টন করে দেওয়া হয়েছে। 

বুধবার (৪ জানুয়ারি) বিএনপির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গণঅবস্থান কর্মসূচি সফল করতে ঢাকা বিভাগ দলনেতা হিসেবে দায়িত্ব পেয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন। খুলনা বিভাগে দলনেতা বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। রাজশাহী বিভাগে দলনেতা চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু।

ফরিদপুরে দলনেতা যুগ্ম-মহাসচিব মজিবুর রহমান সরোয়ার। সিলেট বিভাগে দলনেতা যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। বরিশাল বিভাগে দলনেতা যুগ্ম-মহাসচিব হাবিব উন-নবী-খান সোহেল। রংপুর বিভাগে দলনেতা যুগ্ম-মহাসচিব হারুন অর-রশিদ।

কুমিল্লা বিভাগে দলনেতা হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুকে। চট্টগ্রাম বিভাগে দায়িত্ব দেওয়া হয়েছে বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহানকে। আর ময়মনসিংহ বিভাগে দলনেতা হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টুকে।

এএচইআর/কেএ