২১ সদস্যের নতুন কমিটি গঠন করেছে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ। এতে আহ্বায়ক করা হয়েছে ইসমাইল সম্রাটকে। সদস্য সচিব করা হয়েছে  সাজ্জাদুর রহমানকে।  

গতকাল রাজধানীর পরিবাগে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের কেন্দ্রীয় কার্যালয়ে আহ্বায়ক কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় বর্তমান রাজনৈতিক পরিস্থিতি, ছাত্র-যুব সমাজের সমস্যা ও দাবিসমূহ নিয়ে আলোচনা করা হয়। বিস্তারিত আলোচনা শেষে পরিষদের কর্মকাণ্ড গতিশীল করার লক্ষ্যে এই কমিটি গঠন করা হয়। 

সভায় বর্তমান রাজনৈতিক পরিস্থিতি, ছাত্র-যুব সমাজের সমস্যা ও দাবি নিয়ে আলোচনা  হয়। আলোচনা শেষে পরিষদের কর্মকাণ্ড গতিশীল করার লক্ষ্যে এই কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন—জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক আবদুর রহিম, সাত যুগ্ম আহ্বায়কের মধ্যে আছেন কাউসার আহমেদ, রিমন হোসেন, মো. সোলাইমান আকমাল সজিব হাসান, এইচ. কে.এম রাকিব, আহম্মেদ সজিব, একে এম রাজন ও আরমান হোসেন।

যুগ্ম সদস্য হলেন সচিব নাদিম খান। এ ছাড়া সংগঠনের ৯ সদস্যের মধ্যে আছেন—আবু সালেহ, সুমন মিয়া, ফারুক হোসেন, মো. রাসেল, আতাউর রহমান, জান্নাতুল নাঈম, আল আমিন, আসাদুজ্জামান রেজা ও সুমাইয়া আক্তার। 

এনএফ