শেখ হাসিনার সুনির্দিষ্ট ছকে দেশের উন্নয়ন হয়েছে বলে মন্তব্য করেছেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগ এ সভার আয়োজন করে।

মোতালেব সিআইপি বলেন, দেশের প্রতিটি সেক্টরে শেখ হাসিনার উন্নয়নে ছোঁয়া লেগেছে। তার সুনির্দিষ্ট পরিকল্পনায় দেশের অর্থনীতির এ অগ্রগতি সম্ভব হয়েছে। তিনি ১৯৮১ সালের ১৭ মে দেশ ও জনগণের ভাগ্যোন্নয়নের সংকল্প নিয়েই দেশে ফিরেছিলেন। তার অসীম সাহস, দৃঢ় মনোবল ও অভীষ্ট লক্ষ্যে সব ষড়যন্ত্র মোকাবিলা সম্ভব হয়েছে। তার সুনির্দিষ্ট ছকে বাংলাদেশ সমৃদ্ধির অগ্রযাত্রায় অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে।

তিনি বলেন, শেখ হাসিনার রাজনৈতিক দূরদর্শিতা, প্রজ্ঞা আর কূটনৈতিক দক্ষতার কারণে দেশের ধারাবাহিক উন্নয়ন হচ্ছে। তিনি সুস্থতার সঙ্গে দীর্ঘজীবী হবেন, এটাই আমাদের প্রত্যাশা।

এসময় উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহজাহান, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সেলিম উদ্দীন ও এঁওচিয়া ইউনিয়নের চেয়ারম্যান আবু সালেহসহ আওয়ামী লীগের নেতারা।

/এমআর/এসএসএইচ/