বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম বলেছেন, দেশ ও জাতি এক গভীর সংকটের মুখে পড়েছে। সরকার দেশকে একদলীয় বাকশালী রাষ্ট্রে পরিণত করছে। তাই এ অবস্থা থেকে দেশ ও জাতিকে মুক্ত করতে হলে শপথের জনশক্তিদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) ঢাকা মহানগরী উত্তর জামায়াতের মোহাম্মদপুর মধ্য থানার শূরা, কর্মপরিষদ ও ওয়ার্ড দায়িত্বশীল শিক্ষা শিবিরে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রেজাউল করিম বলেন, জাতি গঠন করতে হলে আগে নিজেকে প্রস্তুত করতে হবে। তাহলেই দেশকে একটি ইসলামী কল্যাণ রাষ্ট্রে পরিণত করা সম্ভব হবে। আমাদের দুনিয়ার জিন্দিগি খুবই সীমিত সময়ের জন্য। যেকোনো মুহূর্তে আমাদের পরপারে পাড়ি দিতে হবে। আর দুনিয়া হচ্ছে আখেরাতের শষ্যক্ষেত্র। তাই আমাদের আখেরাতের পাথেয় ও পুঁজি দুনিয়াতেই সংগ্রহ করতে হবে। 

অনুষ্ঠানে মজলিসে শূরা সদস্য ও মোহাম্মদপুর মধ্য থানা আমীর মশিউর রহমান সভাপতিত্ব করেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও মহানগরী কর্ম পরিষদ সদস্য জিয়াউল হাসান, ড. মাওলানা হাবিবুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন-থানা সেক্রেটারি মারুফ হোসেন, বাইতুলমাল সম্পাদক ফরহাদ হোসেনসহ থানার বিভিন্ন স্তরের দায়িত্বশীলরা।

আরএইচটি/এসকেডি