নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেছেন, যেকোনো পরিস্থিতিতেই হোক, ৭ জানুয়ারিকে কেন্দ্র করে যে লড়াই চালিয়ে যাচ্ছি, তা অব্যাহত রাখতে হবে। আমরা ৭ জানুয়ারি হারিনি। এ দেশের জনগণ আমাদেরকে যে সমর্থন দিয়েছেন, তা বিশ্বের কোথাও হয়েছে কি না আমার জানা নেই।  

সোমবার (২৫ মার্চ) রাজধানীতে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। দেশবরেণ্য রাজনীতিবিদ ও বিশিষ্ট নাগরিকদের সম্মানে এই ‘ইফতার ও দোয়া মাহফিল’ আয়োজন করে ১২ দলীয় জোট।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় পার্টির (কাজী জাফর) চেয়ারম্যান ও ১২ দলীয় জোট প্রধান মোস্তফা জামাল হায়দার। সঞ্চালনা করেন বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান ও ১২ দলীয় জোটের সমন্বয়ক সৈয়দ এহসানুল হুদা। অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। 

আরও বক্তব্য দেন স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। স্বাগত বক্তব্য রাখেন ১২ দলীয় জোটের মুখপাত্র শাহদাত হোসেন সেলিম।

১২ দলীয় জোটের ইফতার মাহফিলে অংশ নেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, জয়নাল আবেদীন, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, গণফোরামের সাধারণ সম্পাদক সুব্রত চৌধুরী, জাগপার একাংশের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান ও জাতীয় পার্টির মহাসচিব আহসান হাবিব লিংকনসহ অনেকে।

এএইচআর/কেএ