বিএনপি জন্মলগ্ন থেকে ষড়যন্ত্রের রাজনীতি করে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী।

মঙ্গলবার (১১ মে) কদমতলী থানা আওয়ামী লীগ আয়োজিত ২ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে। আর বিএনপি জন্মলগ্ন থেকে ষড়যন্ত্রের রাজনীতি করে। সে কারণে করোনাকালে বিএনপির নেতারা মিডিয়ার মাধ্যমে বিবৃতি, বক্তৃতা দিয়ে মানুষকে বিভ্রান্ত করছেন।

তিনি বলেন, আওয়ামী লীগ নেতাকর্মীরা করোনার শুরু থেকেই কর্মহীন, অসহায় গরিব মানুষের পাশে দাঁড়িয়ে মানবতার সেবায় কাজ করে যাচ্ছেন।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী বলেন, করোনার শুরু থেকেই প্রধানমন্ত্রীর নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা কর্মহীন ও অসহায় মানুষের পাশে ছিলাম। শুধু করোনাই নয়, অতীতে যে কোনো দুর্যোগে জনগণের পাশে ছিল আওয়ামী লীগ। বিরোধী দলে থাকা অবস্থায়ও জনগণের পাশে দাঁড়িয়েছে। করোনার শুরু থেকে এখন পর্যন্ত আওয়ামী লীগের  উদ্যোগে সারাদেশে কয়েক কোটি মানুষকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

তিনি বলেন, করোনায় কর্মহীন ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে সরকার, আওয়ামী লীগের পাশাপাশি সমাজের বিত্তবানদের সহযোগিতা প্রয়োজন। সবাই মিলে সমন্বিতভাবে চেষ্টা করলেই দুর্যোগ থেকে মুক্তি পাবো।

কদমতলী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোবারক হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, মিরাজ হোসেন, চৌধুরী সাইফুন্নবী সাগর, কাউন্সিলর সাহিদা, তাজুল ইসলাম, মো. রাসেল ইকবাল, অনুষ্ঠানটি খান মুহাম্মদ জাহিদ প্রমুখ।

এইউএ/এসকেডি