হাসপাতালে চিকিৎসাধীন বিরোধী দলীয় নেতা রওশন এরশাদের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। কিন্তু এখনও পুরোপুরি সুস্থ না হওয়ায় তাকে আইসিইউতে রাখা হয়েছে।

মঙ্গলবার (১৭ আগস্ট) দুপুরে বিরোধী দলীয় নেতার সহকারী একান্ত সচিব মো. মামুন হাসান ঢাকা পোস্টকে বলেন, আজকে ম্যাডামকে দেখতে গিয়েছিলেন তার ছেলে সাদ এরশাদ। ডাক্তাররা উনাকে জানিয়েছেন গতকালের (সোমবার) চেয়ে আজকে ম্যাডামের অক্সিজেন লেভেলের উন্নতি হয়েছে। একইসঙ্গে শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তবে পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত তাকে আইসিইউতে থাকতে হবে।

উল্লেখ্য, গত শনিবার (১৪ আগস্ট) রাতে রওশন এরশাদের অক্সিজেন লেভেল কমে যাওয়ায় তাকে রাজধানীর সম্মিলিত সামরিক (সিএমএইচ) হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির পর রওশন এরশাদের করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট নেগেটিভ আসে।

এদিকে রওশন এরশাদের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জাপার চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

তিনি বলেন, গত ১৪ আগস্ট বিরোধী দলীয় নেতা ও জাপার প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আমি তার সুস্থতা কামনা করছি।

এর আগে গত ৩০ এপ্রিল রাতে রওশন এরশাদের শরীরে পানিশূন্যতা দেখা দিলে তাকে সিএমএইচ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে ২৪ দিন চিকিৎসা শেষে ২৩ মে বাসায় ফেরেন তিনি।

এএইচআর/এসকেডি