বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৭তম জন্মদিন উদযাপন করেছে মালদ্বীপ বিএনপি। 

মালদ্বীপের রাজধানী মালের স্টার হোটেলে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মালদ্বীপ বিএনপির সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলামের সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মালদ্বীপ বিএনপির সভাপতি মো. খলিলুর রহমান।

আলোচনা সভায় বক্তব্য রাখেন- মালদ্বীপ বিএনপির সিনিয়র সহ-সভাপতি নেহের মিয়া রানা, সহ-সভাপতি প্রবাসী ব্যবসায়ী মো. বাবুল হোসেন, মো. শাহ আলম, মো. ফারুক হোসেন, মো. আলতাব হোসেন, বিল্লাল ব্যাপারী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রবিউল আলম, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক মো. এনামুল হক, প্রচার সম্পাদক মো. খলিলুর রহমান শাহাজী , মো. হালিম,  মো. আব্দুর রহিম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী, মো. শরিফ প্রমুখ। 

আলোচনা অনুষ্ঠানে বক্তারা বলেন, বহুদলীয় গণতন্ত্র ও মুক্ত গণমাধ্যমের প্রবর্তক, আধুনিক বাংলাদেশের রূপকার ছিলেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান। আমরা সেই নেতার দলের কর্মী হওয়ার জন্য গর্ব বোধ করি।

আলোচনা সভা শেষে প্রয়াত জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনা ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য কামনা করে মালদ্বীপ বিএনপি ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মো. মাসুম বিল্লাহ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন। 

এনএফ