মালদ্বীপের রাজধানী মালের বিলাবং স্কুলের অডিটোরিয়ামে প্রবাসী বাংলাদেশিদের উদ্যোগে সর্বসাধারণের জন্য এক ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।

ইফতার মাহফিলে, প্রবাসী ব্যবসায়ী গাজী সাদেকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপস্হ বাংলাদেশের রাষ্ট্রদূত রিয়ার অ্যাডমিরাল এস এম আবুল কালাম আজাদ।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফোর এল ইন্টারন্যাশনালের কর্ণধার মো. হাদিউল ইসলাম, হাসিল ইনভেস্টমেন্ট প্রাইভেট লিমিটেড সিইও এবং  বিশিষ্ট ব্যবসায়ী মো. খলিলুর রহমান, ঢাকা ট্রেডার্স-এর কর্ণধার মো. বাবুল হোসেন, এনবিএল মানি ট্রান্সফার প্রা. লি.-এর সিইও মাসুদুর রহমান, মায়া ইনভেস্টমেন্ট প্রাইভেট লিমিটেড-এর সিইও বিশিষ্ট ব্যবসায়ী আলতাফ হোসেন, প্রবাসের ব্যবসায়ী মো. জহিরুল ইসলাম, আসফী প্রা. লি.-এর সিইও এবং প্রবাসী ব্যবসায়ী এম কে আর কামাল হোসেন, ব্যবসায়ী মো. কুদ্দুস, মো. বিল্লাল হোসেন, দূতাবাসের কনস্যুলার সহকারী আল মামুন পাঠান ও মো. জসিম উদ্দিন।

ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে হাইকমিশনার এস এম আবুল কালাম আজাদ বলেন, প্রবাসীদের উদ্যোগে এ ধরণের ইফতার মাহফিল করা প্রশংসনীয়। সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সবাইকেই নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতা করে যেতে হবে। 

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধান ও সহযোগিতা করেন, গাজী সাদেক, সুমন হোসেন, ফারুক হোসেন, খায়রুল আমিন প্রদান, জয়নাল আবেদীন, হুমায়ুন খান, মো. বাচ্চু ও রিয়াদ আহমেদ। এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন পেশাজীবী প্রবাসী ও মালদ্বীপের বিশিষ্ট ব্যবসায়ীরাসহ বাংলাদেশ সোসাইটি এবং রাজনৈতিক বিভিন্ন অঙ্গসংগঠনের গণ্যমান্য ব্যক্তিরাসহ সাধারণ প্রবাসীরা। ইফতার মাহফিলে বিশেষ মোনাজাত পরিচালনা করেন ক্বারি মো. বেলায়েত হোসেন সুমন।

এফকে