বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে আলোচনা সভা

বাংলাদেশ বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের সংযুক্ত আরব আমিরাত আগমন উপলক্ষে এক সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২১ মার্চ) শারজাহ ভেরোনা রিসোর্টসে সভাটি অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম দাউদুর রহমান মিনা। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন সংযুক্ত আরব আমিরাতের সভাপতি কাউসার নাজ নাসের।

কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জাফর চৌধুরীর সঞ্চালনায় এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন রসায়নবিদ ডক্টর মুহাম্মদ জাফর ইকবাল। সভায় বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপদেষ্টা ইঞ্জিনিয়ার আবু নাসের, চৌধুরী মোহাম্মদ আব্দুল্লাহ, বাংলাদেশ সমিতি শারজাহ’র সিনিয়র সহ-সভাপতি ইসমাইল গনি চৌধুরী, বাংলাদেশ বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপদেষ্টা ইব্রাহীম ওসমান, বাংলাদেশ বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি আবুল ফজল, বাংলাদেশ বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক নাজমুন নাহার এলিনা, সদস্য কামাল হোসেন সুমন।

এ সময় জাফর চৌধুরী বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার মানুষকে একটি সুখী এবং সমৃদ্ধিশীল দেশ উপহার দেওয়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বাংলার মানুষের স্বপ্নকে বাস্তবায়ন করতে তিনি যে কর্মসূচি এবং পরিকল্পনা হাতে নিয়েছেন, তা বাস্তবায়নের জন্য বঙ্গবন্ধু ফাউন্ডেশন সংযুক্ত আরব আমিরাত শাখা সক্রিয়ভাবে কাজ করবে বলে আশা প্রকাশ করে তিনি।

এমএইচএস