গণতান্ত্রিক প্রক্রিয়ায় পৃথিবীর সুসংগঠিত বৃহত্তম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গ সংগঠন মালদ্বীপ আওয়ামী যুবলীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রবাসী ব্যবসায়ী ও মালদ্বীপ আওয়ামী যুবলীগের সভাপতি মো. রাসেল আহমেদ সাগরের সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, মালদ্বীপ আওয়ামী যুবলীগের সহ-সভাপতি মির হোসেন, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বাবলু, শামীম আহমেদ, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ জয়, কাওসার আহমেদ, অর্থ বিষয় সম্পাদক কবির হোসেন, প্রচার সম্পাদক মনির হোসেন, প্রচার সম্পাদক আব্দুর রশিদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মালদ্বীপ শাখা শেখ সজীব ওয়াজেদ জয়, সাংস্কৃতিক সম্পাদক দুলাল হোসেন, আব্দুর রশিদ প্রচার সম্পাদক, আইন বিষয়ক সম্পাদক ফয়েজ আহমেদ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যাকে বারবার হত্যার ষড়যন্ত্র করা হলেও আল্লাহ তায়ালা তাকে বাঁচিয়ে রেখেছেন। প্রধানমন্ত্রীকে জনসভায় প্রকাশ্য দিবালোকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। মালদ্বীপ আওয়ামী যুবলীগের পক্ষ থেকে এর তীব্র নিন্দাসহ হুমকিদাতাকে আইনের আওতায় এনে বিচারের সুষ্ঠু বিচারের মাধ্যমে কঠিন শাস্তির দাবি জানাচ্ছি। যা দেখে পৃথিবীর আর কোনো মানুষ এ ন্যক্কারজনক হত্যার হুমকি দেওয়ার সাহস না পায়।

এফকে