চিন্ময় আচার্য্য (বাঁয়ে) ও কামরুজ্জামান হেলাল (ডানে) ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের মিশিগান বাংলা প্রেস ক্লাবের কার্যনির্বাহী কমিটি পুনর্গঠন করা হয়েছে। কণ্ঠভোটে আগামী এক বছরের জন্য সভাপতি নির্বাচিত হয়েছেন সুপ্রভাত মিশিগানের সম্পাদক চিন্ময় আচার্য্য। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আরটিভি প্রতিনিধি কামরুজ্জামান হেলাল।

রোববার (২৮ মে) রাতে ওয়ারেন শহরের একটি অফিসে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এসময় ক্লাবটির ১৩ সদস্যের কার্যনির্বাহী নতুন কমিটি গঠন করা হয়।

নতুন এ কমিটিতে সহ-সভাপতি হিসেবে সেলিম আহমেদ (এনটিভি) ও শামীম আহছান (দৈনিক খোয়াই), যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে তোফায়েল রেজা সোহেল (টিবিএন২৪ টেলিভিশন/ঢাকা পোস্ট), সাংগঠনিক সম্পাদক হিসেবে সাহেল আহমেদ (বাংলাভিশন), কোষাধ্যক্ষ হিসেবে আশিকুর রহমান (ডিবিসি টিভি/বাংলাদেশ প্রতিদিন), তথ্য ও প্রচার সম্পাদক হিসেবে সৈয়দ আসাদুজ্জামান সোহান (গ্লোবাল টিভি) নির্বাচিত হন।

এছাড়া কমিটির কার্যনির্বাহী সদস্য হয়েছেন সৈয়দ শাহেদুল হক (ঠিকানা), মোস্তফা কামাল (সুপ্রভাত মিশিগান), রফিকুল হাসান চৌধুরী তুহিন (জনকণ্ঠ), মৃদুল কান্তি সরকার (সুপ্রভাত মিশিগান) ও মুজিবুর রহমান শাহীন। এছাড়া সাধারণ সদস্যদের মধ্যে রয়েছেন দেওয়ান কাউসার, সোলায়মান আল মাহমুদ, তাসনীয়া আলভী ও মাহফুজুর রহমান শাহীন।

বিগত দিনের কার্যক্রম সুন্দরভাবে পরিচালনার জন্য এবং একদম ঠিক সময়ে প্রেস ক্লাবের কমিটি উপহার দেওয়ায় সদ্য বিদায়ী সভাপতি সৈয়দ শাহেদুল হক ও সাধারণ সম্পাদক মোস্তফা কামালকে ধন্যবাদ জানান সবাই।

কেএ