কোটি প্রবাসীর মুখপত্র- স্লোগানে নতুনভাবে যাত্রা শুরু করতে যাচ্ছে সংযুক্ত আরব আমিরাতের জনপ্রিয় সংবাদমাধ্যম ‘সময়ের সংলাপ’। 

প্রিন্ট ম্যাগাজিন হিসেবে আত্মপ্রকাশ হলেও এবার পাঠক চাহিদা পূরণ করতে ‘সময়ের সংলাপ’ অনলাইন নিউজ পোর্টাল, অডিও ও ভিজ্যুয়াল রিপোর্ট এবং ই-পেপার চালু করতে যাচ্ছে। শনিবার (৭ জুলাই) রাতে সময়ের সংলাপের ভার্চুয়াল আলোচনায় এমনটাই জানান সম্পাদক শিবলী আল সাদিক।

তিনি বলেন, পরিপূর্ণ গণমাধ্যম হিসেবে নতুন করে আসবে সময়ের সংলাপ। পাঠকদের কাছে আমরা একটি পরিপূর্ণ গণমাধ্যম উপহার দিতে চাই। যেখানে সংবাদের পাশাপাশি বিশ্লেষণও চোখে পড়বে পাঠকের। পুরোপুরি পেশাদার একটি টিমের মাধ্যমে বিশ্বজুড়ে কোটি পাঠকের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হবে এ গণমাধ্যমকে।

আলোচনায় সময়ের সংলাপের নির্বাহী সম্পাদক কামরুল হাসান জনি বলেন, প্রবাসীদের সুখ-দুঃখ কিংবা সমস্যা-সম্ভাবনার গল্পগুলো আমরা যেমন প্রাধান্য দিতে চাই, তেমনি পাঠকের মতামত নিয়ে সময়ের সংলাপের সুন্দর আগামী রচনা করতে চাই। আমার বিশ্বাস পরিপূর্ণ টিমওয়ার্কের মাধ্যমে এ কাজটি আমরা সহজে করতে পারব।

এ সময় উপস্থিত থেকে নিজেদের প্রতিশ্রুতি, মতামত ও সময়ের সংলাপের সঙ্গে এগিয়ে যাবার প্রত্যয় ব্যক্ত করেন মুহাম্মদ আবদুল্লাহ আল মামুন, মাসুম চৌধুরী, রাহাদ আহমেদ, শাকিল আহমেদ, আশরাফুল ইসলাম, ইরফানুল ইসলাম প্রমুখ।

আরএইচ