সংযুক্ত আরব আমিরাত হাটহাজারী সমিতির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নব-নির্বাচিত সভাপতি মুহাম্মদ ইয়াকুব, সাধারণ সম্পাদক মুহাম্মদ জয়নাল আবেদীন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আজিজুল ইসলাম আজিজ এবং অর্থ সম্পাদক মুহাম্মদ শাহাদাত হোসেনের সম্মানে সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনার আয়োজন করা হয়েছে।

শুক্রবার (১৪ জানুয়ারি) স্থানীয় সময় রাত ৯টায় শারজাহ এশিয়ান প্যালেস কোহিনুর হলে সংগঠনের সাবেক সভাপতি নজরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব ইসমাইল গনি চৌধুরী।

মুহাম্মদ একরামুল হক চৌধুরী ও খোরশেদ মোবারকের যৌথ সঞ্চালনায় পবিত্র কোরআন তেলাওয়াত করেন এনামুল হক চৌধুরী ও স্বাগত বক্তব্য রাখেন যুগ্ম সম্পাদক ইশতিয়াক আসিফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কমিউনিটি নেতা আরশাদ হোসেন হিরো, কাজী মুহাম্মদ আলী, আজম খান, কাজী মুহাম্মদ ফিরোজ উদ্দীন, মনসুর সবুর ও মুহাম্মদ শহীদুল্লাহ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আলহাজ্ব আবুল বশর বাবলু, মুহাম্মদ নইম উদ্দিন, আকবর হোসেন, মুহাম্মদ এরশাদ আলম, মুহাম্মদ শাহেদ, মনির তালুকদার, মুহাম্মদ ওসমান, মুহাম্মদ মামুন, মনজুর আহমেদ, জবরুল, মাসুদ, শহীদুল বাবর, মুহাম্মদ নাসির, নওশাদ জিকু, মুহাম্মদ আমিনসহ আরও অনেকে।

সভার শুরুতেই সংবর্ধিত নেতা ও অতিথিদের অভিনন্দন জানানো হয়। সংবর্ধনার জবাবে নব-নির্বাচিত নেতারা সবাইকে সঙ্গে নিয়ে সংগঠনের কার্যক্রমকে আরও এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

সভায় সংগঠনের উপদেষ্টা ফয়েজ আহমেদ ও নুরুল আমিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয় এবং দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে প্রীতিভোজ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

ওএফ